Bangla Romantic Kobitar line | বাংলা রোমান্টিক কবিতার লাইন |

Bangla_Romantic_Kobitar_line

Bangla Romantic Kobitar line sathe aro Bangla Love SMS, Falgun sms and Bangla kobita, Bangla love letter গুলো সাজানো আছে তুমি চাইলেই কিন্তু কপি করে প্রিয়জনকে উপহার দিতে পারো৷


প্রথমে Romantic Premer Golpo মানে আমার প্রথম প্রেমে পড়ার গল্পটা পড়তে পারো কথা দিলাম ১০০% ভালো লাগবে৷

১নং
'মানেটা আজ তুমি ছাড়া কিছু নেই, এই হৃদয়ে৷
  

২নং
'তুমি বিনে আমার পৃথিবী আজশূণ্যে শূণ্যে প্রসাদ-রাজ৷'

৩নং
'সারাটা রজনি কেটেছে প্রিয়,তোমারি ভাবনায়জেনে নিও৷'

৪নং
'তোমার ভাবনাই এই হৃদয়েসারাক্ষণ ছুঁয়ে ছুঁয়ে৷'

৫নং
'তুমি মিশে আছ আমার প্রতিটা স্বপ্নেবুনি কথা-মালার সাজ বপনে৷'

৬নং
'সব কিছুর বদলি যায় হয়ে  যদি না হয় কথা তোমার সাথে৷'

৭নং
' অনুভবে ছুঁয়ে দেখ আমাকে, কতটা ভালবাসি তোমাকে৷'

৮নং
'আমার মন মন্দিরের তুমিই পবিত্র তুমিই শ্রেষ্ঠ অনুপমা৷'

৯নং
'হৃদয়ে আগলে রাখব প্রিয়া যদি মিশে যাও আমার তটে (মানে হৃদয়ে)৷'

১০ নং
'আমার সুখ ছায়াটাই তুমিসারাক্ষণ ভাবি আমি৷'

১১ নং
'আমার প্রতিটা দিন আজ তোমাকে ঘিরে৷'

১২নং
'এ হৃদয় প্রতিটা মুহূর্ত তোমাকেই খুঁজে৷'

১৩নং
'আমার পূর্ণতা আজ তুমি৷'

১৪নং
মন মলিন তুমি বিনে৷

১৫নং
'চল না দু'জনে মিশে যাই নীল আকাশেযেখানে কেবল তোমার আমারি বাস৷কী যাবে না প্রিয়া,রাখবে না প্রিয় হাতে হাত৷'

১৬নং
আমার দু'চোখ বন্ধতে কেবল তোমারই ছায়া,বন্দি আমি তোমারই মায়া৷'


১৭নং
'যত দেখি ততই তোমার প্রেমে মগ্ন হয়ই, তোমার দিকে তাকিয়ে থাকলেও এ জীবনের দেখার শেষ হবে না৷'

১৮নং
'তোমার তুলনা তুমি নিজেই প্রিতম৷'

১৯নং
'কী ভাবছ? কিন্তু আমি তোমাকেই ভাবছি৷'

২০নং
'আমার সব সুখ তোমার ফুলবাগানে৷'

২১নং
'আমার রংধনুর সাত রং আমি তোমাতেই খুঁজে পাই,চল না দু'জনে এক সাথে হারাই৷'

২২নং
তুমিই আমার জীবনের সেরা উপমা৷ 
২৩নং
'কী! আমার পাশে থাকবে না চিরকাল,আমি থাকব তোমার পাশেঅনন্তকাল৷'

২৪নং
'একটা কথা বলার ছিল৷'

২৫নং
'তুমি ছাড়া এ জীবনটাই তুচ্ছ মনে হয় সজনি,কী আমার কথা বুঝনি ৷'



আমাদের Bangla Romantic Kobita line ভাল লাগলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না কিন্তু প্রিয়জনের সাথে৷ ওহে, যদি তোমার কোনো Bangla Romantic Kobita line থাকে মানে সম্পূর্ণ তোমার নিজের লেখা তাহলে কমেন্ট করে জানাতে পারোো,
এতক্ষণ পাশে থাকার জন্য ধন্যবাদ৷
Previous Post Next Post