Bangla kobitar line for caption: Kobitar khata Bangla Valobashar kotha

romantic kobitar line

Kobitar khata bangla valobashar kotha gulo khubi molin ja ajo kane kane baje r thikh tokhoni amar khub sorom kore, ki vabe bolbo romantic kobitar line for caption nd falgun sms chondo. tumi bangla love sms tau porte paro.

Bangla Romantic Kobitar line

গুলো ক্রমানয়ে সাজানো ইচ্ছে হলেই তোমার প্রিয়জনকে উপহার দিতে পারো৷

বারবার তোমার কাছে ছুটে আসি,
কী বলবে না প্রিয়তম আমাকে
'তোমাকে বড্ড ভালোবাসি'৷"

"তুমি জানো সখি,
যখন তোমায় হৃদয়ে আঁকি,
আকাশ পানে চেয়ে থাকি
তোমাকে নিয়ে রংধনু আঁকি৷"

"তুমি আছো মনে প্রাণে,
যখন ঘুমাই, স্বপ্ন আঁকি
কেবল তোমারই আহ্বানে৷"

"নিরবে নিরবে তুমি  ভাবনা
সারাক্ষণ তোমায় পাই আমারই কল্পনায়৷"

"কী তুমি বুনছো স্বপ্ন পাটি,
আহা চলো না, আজ তোমার ছুটি,
এই যে পথটা দেখছো
চলনা চলনা দু'জন মিলে হাটি৷"

"যখনই আমি একা নিরালায়,
এই বুঝি তুমি এলে আমার কাছে
পায়ে নূপুর পায়৷"

'আমি ভিক্ষুক তোমার প্রেমে
তুমি আছো মনে মনে
সুখগুলো তোমার পাড়ে,
আমায় তোমার ভালোবাসা দেও 
তুমি বন্ধু উপহারে৷'

'ভালোবাসা দিলাম ছড়িয়ে,
কী! রাঙ্গাবেনা নিজেকে
চলো না দু'জন যাই হারিয়ে৷'

আরও বিভিন্ন কবিতা সমগ্র পেতে পারো বলতে পারো এ এক Bangla Kobitar Asor, তার মানে Kobiter Kotha, Golpo, Kobita, Golpokobita প্রভৃতি সব৷
একটা অসাধারণ ভালোবাসার কথা ভিডিও শেয়ার করলাম দেখো সত্যিই লাগবে৷


এখন তোমাদের হাতে মুঠুতে যা তোমার প্রিয়জনকে ভালোবাসা দিয়ে ভরিয়ে, রাঙ্গিয়ে দাও তোমার প্রিয় ভূবন৷
নোট: একদম প্রকৃতি ভালোবাসার বন্ধনে যদি নিজেকে জড়িয়ে থাকো, তবে আমার এই Romantice kobitar line গুলোকে ব্যবহার করবে অন্যত্র এগুলো তোমার জন্য নয় সরি৷

Post a Comment

Previous Post Next Post