সেরা রোমান্টিক প্রেমের কবিতা [notun bangla valobashar kobita]

Tumi ki bangla love kobita (রোমান্টিক প্রেমের কবিতা) porar jonno khujtecho, jodi ha hoy tobe tobe tumi amr ei notun bangla valobashar kobita ti porte paro. Oh ha, kobita ti toirir pichone kichu kotha, eta kobita ba gan o bolte paro, {getToc} $title={রোমান্টিক প্রেমের কবিতা সমূহ}

Ta lekhar pechone amar onek sriti lukiye ache ja bolte sorom lagche, r sorom laglei ki r korar bolo, karo preme porle j lojja sorom sob teg korte hoy, seta buji tumar nishchoi jana ache, acca jai hok lojjata venge khub simple vabe bola jak, ki bolo.
{alertSuccess}আরো পড়ুন: Bangla love sms
Ter age amar sompork kichu boli, ami ajo kuno prem kori ni, ba karo preme porlew kaw k premer postab dei ni, kno jano, ami amar baba mak, ami onek respect kori amai chaina na tara amar jonno somaje matha nichu kore hatuk, mone khub kosto pak.

Amar jibone neme ashuk kalo adar jekhane prodiper kuno alo nei, new kuno muktir nishan. R tara jno buk fuliye bolte pare.

'Celer moto cele akta chelei jotheshto.'

R taito nijer joto prem joto romantic, joto asa sob ami tumader sathe share kori, oh ha arek ta kotha, amar money hoy tumi amar kothata sohojei bujte perecho.

Kobita ami ter jonnoi likhechi jake ami ruj ruj dekhi, ki nam ter, kothay thake, seta too r amar dar tek giggasha kora possible noy, naito amar valobashata ami aral kore rakhchi emon ki proi pakhi takew jante dei ni. So r kotha noy cholo pora jak.

রোমান্টিক প্রেমের কবিতা notun bangla valobasar kobita:

রোমান্টিক প্রেমের কবিতা

{alertSuccess}কবিতার নাম

'কে তুমি'

কোন দেশে বাড়ি তোমার
কোথায় তুমি থাকো,
এক পলকেই দেখে যেন,
তুমি আমায় মনে রেখো৷

তারে ধরতে গেলে যায় না চেনা
দূরে গেলে পর
আমি কেমনে নিব তার খবর৷

ইচ্ছে গোধুলির আলোর তীরে
দেখি তারে মন ভরে৷
তারে যায় না যে ছোঁয়া,
শুধু তারই ছায়া৷

কোন দেশে বাড়ি তোমার
কোথায় তুমি থাকো৷
এক পলকেই দেখে যেন,
দূর থেকেই মনে রেখো

দুলে দুলে মনো দুলে
আমি অনুশোচনায়
কি থেকে কি হল সারাদিন
তোমারি ভাবনায়৷

তারে ধরতে গেলে যায় না চেনা
দূরে গেলে পর
আমি কেমনে নিব তোমার খবর৷

রোমান্টিক প্রেমের কবিতা-২

{alertSuccess}কবিতার নাম

'তোমার ঐ সানগ্লাসটা'

তোমার ঐ সানগ্লাসটা
হরণ করেছে আমার মনটা;
তোমার ঐ খোপার চুলটা
রংধনুর স্বপ্ন আঁকা৷

তোমার ঐ দূর চাহনি
আমার চোখ রজনি৷
তোমার ঐ দু'হাতের ভাজ
আমায় মন মাতানো নাচ৷

তোমার ঐ বসে থাকা ধরণ
আমার হৃদয়ে জাগে শিহরণ
তোমার ঐ অনুভূতি
আমার নয়ন যতি৷

তোমার ঐ দিগন্তে মনসা
আমার কাছে ভরসা৷
আমি অনেক ভালোবাসি
তোমার ঐ সানগ্লাসটা৷

রোমান্টিক প্রেমের কবিতা-৩

{alertSuccess}কবিতার নাম

'ভালোবাসি সবই'

ভালোবাসি কারো এক সকাল
ভালোবাসি কারো এক বিকাল৷
ভালোবাসি কারো চেনা গোধূলী
ভালোবাসি কারো চোখের বালি৷

ভালোবাসি কারো একটা হাসি
ভালোবাসি কারো সুরের বাঁশি৷
ভালোবাসি কারো মিষ্টি কথা
ভালোবাসি কারো মনে ব্যথা৷

ভালোবাসি কারো ঐ সবুজ
ভালোবাসি কারো ঐ অবুঝ৷
ভালোবাসি কারো নীল আকাশে
ভালোবাসি কারো মুক্ত বাতাসে৷

ভালোবাসি কারো সাদা-কালো
ভালোবাসি কারো প্রদীপের আলো৷
ভালোবাসি কারো যা কিছু
ভালোবাসি কারো সব মিছু৷

ভালোবাসি কারো অপলক
ভালোবাসি কারো নাকে নোলক৷
ভালোবাসি কারো ইচ্ছে ডানা
ভালোবাসি কারো যত মানা৷

ভালোবাসি কারো পাখির ডাক
ভালোবাসি কারো আমায় মনে থাক৷
ভালোবাসি কারো পদ্ম ফুল
ভালোবাসি কারো চেনা-অচেনা ভুল৷

ভালোবাসি কারো এলোমেলো
ভালোবাসি কারো দিন ভালো৷
ভালোবাসি কারো হাঁটার ছল
ভালোবাসি কারো চোখের জল৷

ভালোবাসি কারো শত অভিমান
ভালোবাসি কারো মনপ্রাণ;
ভালোবাসি কারো হঠাৎ আহব্বান৷
ভালোবাসি কারো ভালো থাকা
ভালোবাসি কারো ঘ্রিণায় মৱে রাখা৷

ভালোবাসি কারো হাতে ঘড়ি
ভালোবাসি কারো কষ্টের ডাইরি৷
ভালোবাসি কারো মুখ বাঁকা
ভালোবাসি কারো কথা না রাখা৷
ভালোবাসি কারো নিয়তি বাঁধা
ভালোবাসি কারো অংকের গাঁধা৷

ভালোবাসি কারো এক মুটু গোলাপ
ভালোবাসি কারো হঠাৎ ফোনালাপ৷
ভালোবাসি কারো রোজ রোজ
ভালোবাসি কারো মনে খুঁজ৷

ভালোবাসি কারো বিরহের কবিতা
ভালোবাসি কারো প্রেমের সবই তা৷
আমি ভালোবাসি সব ভালোবাসি৷

রোমান্টিক প্রেমের কবিতা-৩

{alertSuccess}কবিতার নাম

রাঙার পাখি

হতে চাই মুক্ত রাঙার পাখি
সুখ-দুঃখ যেথায় এক পাথরে রাখি৷
চারিদিকে সবুজ ছিটিয়ে রং
মাঠে রেখেছি সোনার পালং

সাথে লাল টিপটি
কখনো হাসি কখনো ডং
কখনো মুখে আঙ্গুল রেখে চুপটি;
অপূর্ব সুন্দর ঝলমল তার চোখটি৷

হাওয়ার মাতালে রোদে গা জ্বলে
মন বলে ঐ সকালে
সে এক চিত্র আঁকালে৷
মাঠের ঐ দিগন্তের মেলা
আবার হরদমে আমি চলছি একেলা৷

মুখে হাত রেখে চোখ বেঁকে
হঠাৎ সুর মুখে গাই কবিতা
আমি যা তুমি কি তা?

যদি হয়ে ঘুড়ি উড়ি আকাশে
তুমি কি মিশবে ঐ বাতাসে
সুখ-দুঃখ যেথায় দু'জনার পাশে৷

আমি হলাম মুক্ত রাঙার পাখি
হুম, হুম আমি সবার কথা রাখি৷

All poems written by Md Sohel Rana

Note: পরে আরো নতুন নতুন কবিতা add করব, কেন জানো কবিতা লিখতে একটা ভাব লাগে তা কিন্তু সব সময় থাকে না, এছাড়াও তুমি আমার অন্য কবিতা গুলো পড়তে পারো৷ পরে কথা হবে কেমন বায়
Jodi amar kotha r kobita tumar aktuo valo lege thake amar money hoy tumi nishchoyi like, comment share diye amat pashe thabe.
Previous Post Next Post