প্রেমিকার জন্য রোমান্টিক কথা (রোমান্টিক স্ট্যাটাস)

ভালোবাসা একটি পবিত্র সম্পর্ক আর এই পবিত্র সম্পর্ককে আরো পবিত্র করতে চাইলে প্রেমিকার জন্য রোমান্টিক কথা বা রোমান্টিক স্ট্যাটাস পড়ুন। দেখবেন আপনাদের ভালোবাসা আরোও গভীর হবে যা সর্গীয় তুল্য। তাই প্রিয় মানুষকে খুশি করার জন্য রোমান্টিক কথা পড়ুন।
{getToc} $title={রোমান্টিক স্ট্যাটাস}
রোমান্টিক স্ট্যাটাস
তুমি কি জানো আমি আবার প্রেমে পড়েছি, আর রাতেও ঘুমাতে পারি না। জানো সে কে, কার কথা বলছি। হে, সে তুমি। আমি তোমাকে সত্যিই খুব ভালোবাসি।

আমি কিভাবে, কখন বা কোথা থেকে যে তোমাকে ভালোবাসতে শুধু করেছি যদি একটু তার লাইনটা ধরিয়ে দাও। আমি তোমাকে সহজভাবে ভালোবাসি কারণ আমি এইভাবেই ভালোবাসার কথা বলতে পারি। যেখানে জানো যেখানে আমি তুমি নেই সেখানে সব শূণ্য লাগে। তোমার আমার ভালোবাসা এতো ঘনিষ্ট যে তোমাকে চোখ বুঝলেও অনূভব করতে পারি।

তুমি কি জানো আমাদের ভালোবাসা বাতাসের মতন এটি কে আমরা কেউই দেখতে পারি না কেবল অনুভূতি করতে পারি। আই লাভ ইউ।

কি মায়া জড়ালে পাখি বার বার তোমার প্রেমের টানে দেশ-বিদেশ থেকে কেবল কাছেই ছুটে আছি।

তোমার ভালোবাসা আমার হৃদয়ে আগুন ধরিয়ে দিয়েছে আর যখন তোমাকে কাছে পেলাম কখন আমার মনে এক শান্তি নিয়ে এসেছে।
প্রেমিকার জন্য রোমান্টিক কথা

রোমান্টিক স্ট্যাটাস

আমি বরং পৃথিবীর সকল মানুষকে ছেড়ে তোমার সাথে আমার জীবন কাটাতে চাই।

আমার ইচ্ছা তোমাকে পাগলের মতো ভালোবাসতে হবে। পাগলের মতো আর তাই আমি পাগল তোমার প্রেমের পাগল।

তোমাকে কাছে পেয়ে আমার আর কিছু চাওয়ার নেই তাই সারাজীবন তোমার কাছে থাকতে চাই কি রাখবে না আমায়।

তোমার আমার ভালোবাসা আমাদের জীবনের রং কে সোনালী কুয়াশাতে পরিনত করেছে।

তোমার আমার ভালোবাসা আমাকে অনেক আনন্দ দেয়, তাই চলো দুজন মিলে স্রষ্টার কাছে প্রার্থনা করি যেন চিরকাল একসাথে চলতে পারি।

ভালোবাসা হল অদ্ভুত বিভ্রান্তি যা একজন মানুষকে অন্য ব্যক্তির কারণে ছাড়িয়ে যায়।

জানো ভালোবাসা এমন একটি যা আমাদের জীবনের সমস্ত বোঝা এবং যন্ত্রণা থেকে মুক্তি দেয়। তাই আমাকে ভালোবাসো এবং আমি তোমাকে ভালোবাসতে বাধ্য হতে পারি।

আমি দেখেছি যে তুমি নিখুঁত ছিলে এবং তাই আমি তোমাকে ভালবাসি। তারপর আমি দেখলাম যে তুমি নিখুঁত না এবং আমি তোমাকে আরও বেশি ভালবাসি।

আমার প্রেম থাকবে আজীবন যতদিন তুমি জীবনে আছো।

আমি তোমাকে কেমন ভালোবাসি তা আজ সব লোকের সামনে ক্যাম্পাসে বা পথে তোমাকে জানাবো। আমার ভালোবাসা এতোটাই গভীর, প্রস্থ এবং উচ্চতা তা তোমার আত্মায় পৌঁছে দিবে।

তোমাকে পাওয়ার একমাত্র উপায় অন্তর থেকে ভালোবাসা, তাই সাহস নিয়ে বলি আমি বসন্তের বয়াতি তোমায় ভালোবাসি।

রোমান্টিক ক্যাপশন

তুমি যেখানেই থাকো না কেন আমার ভালোবাসা তোমাকে হাসবে, আমার ভালোবাসা তোমার সুখে-দুঃখে পাশে থাকবে, তাই তো আমাকে ভালোবাসো আরো এটাই সুবর্ণ সুযোগ।

আমি বিশ্বাস করি জীবনে কখনো তুমি আমাকে ছেড়ে হেলায় ফেলে যাবে না। আমাদের ভালোবাসা হল বিশ্বাস।
তোমাকে ভালোবেসে জীবনে এতো সুখ আর কখনো পাই নি, তোমার বিশাল ভালোবাসা আমার সহযোগী।
তোমার চোখের প্রেমে পড়েছি, তোমার ঘুমের প্রেমে পড়েছি ধীরে ধীরে এবং তারপর একবারে।

আমি তোমাকে ভালোবাসি শুধু তুমি যা আছো তার জন্য নয়, আমি যখন তোমার সাথে থাকি তার জন্যও। আমি তোমাকে ভালবাসি শুধু তুমি নিজের থেকে যা তৈরি করেছ তার জন্য নয়, তুমি আমাকে যা তৈরি করছ তার জন্য। আমার যে অংশটা তুমি বের করেছ তার জন্য আমি তোমাকে ভালোবাসি।

তোমার কথা ভাবলে আমাকে জাগিয়ে রাখে। তোমার স্বপ্ন আমাকে ঘুমিয়ে রাখে। তোমার সাথে থাকা আমাকে বাঁচিয়ে রাখে।

আমি তোমাকে চাই যেমন হৃদয়ের স্পন্দন প্রয়োজন।

যখন আমি বলি আমি তোমাকে বেশি ভালবাসি, তার মানে এই নয় যে আমি তোমাকে যতটা ভালবাসি তার থেকে বেশি ভালবাসি। আমি বলতে চাচ্ছি যে আমি আপনাকে আমাদের সামনের খারাপ দিনগুলির চেয়ে বেশি ভালবাসি, আমাদের যে কোনও লড়াইয়ের চেয়ে আমি আপনাকে বেশি ভালবাসি। আমি আপনাকে আমাদের মধ্যে দূরত্বের চেয়ে বেশি ভালবাসি, আমি আপনাকে যে কোনও বাধার চেয়ে বেশি ভালবাসি যা আমাদের মধ্যে আসতে পারে। আমি তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসি।

যদিও আমি জানি ভালোবাসা কি, এটা তোমার কারণে।

যদি তুমি একশো বছর বেঁচে থাকো,তাহলে আমি একদিন একশো মাইনাস হয়ে বাঁচতে চাই তাই তোমাকে ছাড়া আমাকে আর বাঁচতে হবে না এই পৃথিবীতে।

তোমার কথা শুনলেই আমি আবার প্রেমে পড়ে যাই।

তোমার কথা ভাবলে আমাকে জাগিয়ে রাখে। তোমার স্বপ্ন আমাকে ঘুমিয়ে রাখে। তোমার সাথে থাকা আমাকে বাঁচিয়ে রাখে।

সত্যিকারের ভালবাসার জন্য কোন সময় দরকার নেই। এটি একটি ঘটনাক্রমে ঘটে, একটি হৃদস্পন্দনে, একক ঝলকানিতে, স্পন্দিত মুহূর্তে।

তোমার আমার ভালোবাসা যা শুরু হয়েছে তবে শেষ হওয়ার নয়। আর তাই আমাদের প্রেম একটি যুদ্ধ, প্রেম একটি স্বাধীন;আমাদের ভালোবাসা হচ্ছে বেড়ে ওঠা।

তুমি কি জানো আমাদের ভালবাসা এমন একটি জিনিস যা যত্ন এবং ভয়ে পূর্ণ।

এই আমার জীবন তোমাকে পেয়ে হয়েছে পূর্ণ; আমি বেঁচে থাকার একটা কারণ পেয়েছি। সেটা হলে তুমি।

প্রেমিকার জন্য রোমান্টিক কথা
রোমান্টিক কথা

সবচেয়ে বড় জিনিস যা তুমি শিখবে তা হল ভালবাসা এবং বিনিময়ে ভালবাসা। তোমার আর আমার।

আমার কথা মনে হলে তুমি আমাকে বলো পাগলামি করি, কিন্তু আমি এটাকে ভালোবাসি বলি।আপনি এটাকে পাগলামি বলেন, কিন্তু আমি এটাকে ভালোবাসি। তোমার যেটা দরকার সেটা হল, ভালোবাসা। তোমাকে ভালবাসা হল বেঁচে থাকার ইচ্ছার চূড়ান্ত অভিব্যক্তি আমার।

তোমার আমার ভালোবাসা মানে প্রতি পনের মিনিটে আপনাকে দুঃখিত বলা।

আমি তোমাকে কফির চেয়েও বেশি ভালোবাসি, কিন্তু দয়া করে আমাকে এটা প্রমাণ করবেন না।

Post a Comment

Previous Post Next Post