গভীর বেদনার কবিতা (Bangla sad kobita) 2024

sad kobit

গভীর বেদনার কবিতা (Bangla sad kobita) 2022 গভীর বেদনার কবিতা (Bangla sad kobita)- প্রেমে ব্যর্থতার কবিতা/কষ্টের ছোট কবিতা/না পাওয়ার বেদনা কবিতা/দুঃখ বেদনার কবিতা/প্রেমে ব্যর্থতার কবিতা

অনুভবে তুমি নিরবে

একসঙ্গে বসবাস,
রবে আমার হবে
না হলে আমি দেবদাস৷

প্রমুখে তোমার সুখে
দেই আমি ছুটি,
ভাবি দু'জন নিরবে
একসাথে হাঁটি৷

সখের ছোট সুখে অভিপ্রায়ে
প্রান্তে অপেক্ষায় সারাক্ষণে,
প্রাণপ্রিয়া তোমাকে নিয়ে
আহ্বান মনে মনে৷

নতুন দিনে উদাস মনে
চাই তোমায় গানে গানে,
প্রার্থনায় গুঞ্জরনে
স্বপ্নে তোমার আহ্বানে৷

ভাবি আছি তোমার পাড়ায়
এই শ্রাবণ ধারায়,
খুঁজি মন দিয়ে
রাতে তারায় তারায়৷

খুব পড়ছে স্মরণ
আড়ালে ছিল প্রেম আবেদন,
বন্দি আমি এখন
যতটুকু জানি তোমায় করেছি বরণ৷

বিষন্ন আমার গল্প
শুনবার কেউ নাই,
পড়ে রইলো কল্প
বিদায় বিদায় বিদায় আমি
দূরে হেঁটে চলে যাই৷

Post a Comment

Previous Post Next Post