আমি ভালো আছি তুমি কেমন আছো, খুব মিস করছি তোমাকে।

আমি খুব ভালো আছি তুমি কেমন আছো, প্রিয়া?

আমি ভালো আছি তুমি কেমন আছো

আমি ভালো আছি তুমি কেমন আছো। প্রতিদিনের মতো আমি তোমার কথা আজও হৃদয়ে আঙিনায় ভালোবাসার তুলি দিয়ে আঁকি। সাদা রং কালো রং দিয়ে আমার ডাঙায় তোমায় দেখতে পাই। আমি ভালো আছি তুমি কেমন আছো। 

{alertSuccess}আরও দেখুন: পঞ্চমুখী জবা ফুলের ছবি

রোজ রোজ তোমার মতো আমি এখন ভাবি তোমার ভাবনা গুলো আমাকে আকড়ে ধরেছে।  শুধু তোমারই সুর বাজে আমার মনে ঐ নীলাকাশের ধারায় তোমার পারায় কালাতনের তারায়। আমি ভালো আছি তুমি কেমন আছো তোমায় ভেবে ভেবে আমার চোখে জল শুকিয়ে গেল যখনি ভাবি তুমি আমার ছিলে না তখন চোখে জলরাশিরাও কাঁদে।


ঋতুরাজ বসন্ত আজ আকাশে বাতাসে বিলিন হয়ে শুধু তুমি নেই আমি একা। চৈত্রের দুপুরেও তোমাকে ভাবি আর বলি আমি ভালো আছি তুমি কেমন আছো? এখন মেঘে আমার মতন জীবন গুড় গুড় করে কেঁপে ওঠে যখনি কথা ভাবি। অন্ধকারে বিদ্যুতের মতো তুমি এসে ছিলে আমার এই জীবনে এক আলোর শিখা হয়ে।  


ইতিমধ্যে কালবৈশাখির ঝড় আমার হৃদয়কে করেছে তছনছ তুমি নেই বলে। এই আমি একলা ঘরে কেমনে থাকি বলো তুমি বিহনে। তোমাকে পেয়ে আমি শতরাশি অনুপ্রেরণা পেয়ে ছিলাম বেঁচে থাকার মানে ছিল আর আজ অর্থহীন। গহীন পাথরে আবারও গা ভাসিয়ে ঘুড়ে বেড়াচ্ছি তুমি নেই তাই।


জানোতো! সেদিনের আমি আর আজকের আমি'র মধ্যে আকাশ-পাতাল তফাৎ।

     তুমি সামান্য রাগ করলে যেখানে পুরো দুনিয়া এক করে ফেলতাম, অথচ তুমি কথা না বলে দিব্যি হেসে বেড়াতে, আর আমি কাঁদতাম।।  আমি রাগ করলে কখনো ভাঙানোর চেষ্টা করলে না, কি হয়েছে জানতে চাওনি কখনো, সেই নিজের রাগ নিজে ভাঙিয়ে আবার নতুন করে আমি'ই কথা শুরু করতাম।


যেদিন পুরো ফ্যামিলি আমাদের বিরুদ্ধে ছিলো সেদিনও কীভাবে তোমার হাত ধরে বলেছিলাম, " আমিতো কথা দিয়েছি শেষ পর্যন্ত তোমার পাশে থাকবো, যাই হোক না কেন আমি তোমায় ছাড়ছি না"। অথচ তুমি পারলে না শক্ত করে আমার হাতটা ধরে রাখতে, চুপচাপ যোগাযোগ বন্ধ করে দিলে। 


শুনেছিলাম প্রিয়জনের চোখের পানি নাকি সহ্য করা যায় না, তোমার দুটো হাত ধরে কীভাবে কেঁদেছিলাম অথচ তোমার কিছুই মনে হয়নি এসবে। আমি নিজেকে কত ছোট করেছি তোমার কাছে,,, তবুও থাকতে দিলেনা তোমার জীবনে🙂


 মানুষ আল্লাহর দোহায় দিয়েও মিথ্যা বলে! সেটা তোমার থেকে দেখলাম।

এখন শুনে ভীষণ আশ্চর্য হবে কারো রাগ করাতে, বিশ্বাস করা না করাতে, কথা বলা না বলাতে, কেউ সময় দিলো কি দিলো না,, কেউ আমার কথা রাখলো কি রাখলো এসবে কিছু যায় আসে না। সত্যি বলতে কি বিশ্বাসের জায়গাটা আর নেই🙂


     নিজের ভিতর দুমড়ে-মুচড়ে গেলেও আর কারো কাছে সময় চাই না, কেমন যেনো অন্ধকার প্রিয় হয়ে গেছি,, ঘন্টার পর ঘন্টা আয়নার সামনে বসে নিজের সাথে কথা বলে কাটিয়ে দেই।

       এইতো সব মিলিয়ে বেশ আছি||🥀

📝তাবাসসুম জোয়ারদার ইকরা❣️

Post a Comment

Previous Post Next Post