প্রেমিকার কাছে শেষ চিঠি, ভালবাসার শেষ চিঠিটাও কি এলোমেলো

ভালবাসার শেষ চিঠি, ভালোবাসার কষ্টের শেষ চিঠি, তোমাকে লেখা আমার শেষ চিঠি, এ আমার শেষ চিঠি, প্রেমিকার কাছে লেখা শেষ চিঠি, তোমাকে লেখা আমার শেষ চিঠি, ব্রেকআপের পর চিঠি, প্রেমিকার কাছে ক্ষমা চেয়ে চিঠি, প্রেমিকার কাছে চিঠি, মৃত্যুর আগে শেষ চিঠি, প্রেমিকার কাছে বিরহের চিঠি, বিরহের শেষ চিঠি, ভালবাসার চিঠি, মৃত্যুর আগে শেষ চিঠি, প্রেমিকার কাছে শেষ চিঠি, তোমাকে লেখা, আমার শেষ চিঠি, ভালোবাসার কষ্টের চিঠি, ভালোবাসার শেষ চিঠি, জীবনের শেষ চিঠি, ভালোবাসার কষ্টের শেষ চিঠি, koster chithi,কষ্টের চিঠি

প্রেমিকার কাছে শেষ চিঠি

প্রিয়
কেমন আছো? আমার জীবন থেকে হারিয়ে গিয়ে আমার মনে হয় তুমি বেশ ভালোই আছো। আমাকে ভুলে গিয়ে হয়তো বা আরেকটা কবিতা নিয়ে বসেছো আর সেটা খুব মন দিয়ে আবৃত্তি করছো। ওহ হ্যাঁ আবার শুনলাম তুমি নাকি পুরাতন ডাইরিটি নদীতে ছোঁড়ে দিয়েছো আরেকটা নতুন ডাইরিও বলে তুমি কিনেছো।  সত্যিই তুমি পারো বটে। জানি না এটা কার জন্যে। তবে আমি এক সুরে এক তালে এক কল্পনায় বারবার তোমাকে আঁকি।

যখনই তোমার কথা মনে পড়ে যায় এই  তোমার দেয়া গালিকৃত আমার এই  জঘন্য, রাবিশ,বেহায়া, কুৎসিত হৃদয়ে শুধু তোমার কথাটাই বার বার মনে পড়ে, তখনি ইচ্ছে করে যদি তোমার দেখা একটু পেতাম তাহলে আমার এই কুৎসিত হৃদয়টা তোমাকে ছিঁড়ে দেখাতাম। তুমি জানো যেদিন তোমাকে আমি প্রথম তোমার সাথে কথা বলি আমার হৃদয়টা ঘড়ির সেকেন্ডর কাঁটার মতন নাড়া দিয়েছিলো।


আমি তোমাকে প্রথম যতটুকু ভালোবেসে ছিলাম এখনও ততোটুকু তোমাকে ভালোবাসি। জানি না তুমি বা আমাকে কতটা ভালোবাসো এখনো। ও হে তুমি তো আমাকে ভুলেই গেছো। আমার কখা একটুও স্মরণ করো না। তাই বলে আমার স্মৃতিরাও তোমাকে একটুকুও খবর দেয় না, একটুকুও সাড়া দেয় না আমার কথা তোমাকে মনে করিয়ে দেয় না।

প্লিজ, তুমি আমার কাছে ফিরে আসো না। আমাকে বলো না তোমাকে আজও আমিও আগের মতন ভালোবাসি। তোমার সাথে আগের মতন চ্যাট করতে চাই। তোমার সাথে আগের মতন পার্কে ঘুরে বেড়াই। কি বলো তুমি কি আমাকে আগের মতন ভালো বাসবে। আমাকে রোজ রোজ সকালে মেসেজ দিয়ে আমাকে ঘুম ভাঙ্গাবেকি তুমি কি আসবে না ভালোবাসবে না আমায়

{alertSuccess}আরও দেখুন: পঞ্চমুখী জবা ফুলের ছবি

জানো আমি একটা ফুলের বাগান করেছি, আর ওদের তোমার আমার কথা জানিয়েছি। ওরা কি বলে জানো, যাও না তোমার প্রিয় মানুষটিকে ফিরিয়ে নিয়ে আসো না আমরাও তাকে তোমার হয়ে কিছু বলব তোমার হয়ে সরি বলব তোমার হয়ে বলো আমাদের কথা ভেবে না হয় তোমার মন মাঝিকে আবার বৈঠাটা দাও তাকে ডিঙাটা চালাতে দাও আর তার একমাত্র যাত্রী হবে।

ইতি 
শেষ চিঠি

Thanks for reading Valobashar sesh Chithi

Post a Comment

Previous Post Next Post