ইমোশনাল স্ট্যাটাস ফেসবুক ক্যাপশন

নতুন নতুন ইমোশনাল স্ট্যাটাস ফেসবুক ক্যাপশন পেতে এখানে ক্লিক করুন। ইমোশনাল বলতে আমরা বুঝি বুক ভরা কষ্ট , ভালোবাসা আর একগুচ্ছ আবেগ। যা প্রকাশ করা যায় না সহজেই কিন্তু অনুধাবন করা। আপনি এই ইমোশনাল পোষ্ট বা স্ট্যাটাস পড়েন সাথে কিছু ইমোশনাল ফেসবুক ক্যাপশনও পেয়ে যাবেন।{getToc} $title={ইমোশনাল স্ট্যাটাস}
সত্যি বলতে ভালবাসা বলতে কিছু নাই,দুনিয়াতে আমি দেখেছি সার্থ ফুরিয়ে গেলে ভালবাসার মানুষ নিজেকে,আলাদা করে ফেলে,,,,,,,,,,
বাস্তবতা হল# যার জন্য কাদবেন সে হাসবে আর আপনি কাদবেন,,,,,।।।।।।।।
টাকা ইনকাম করেন দেখবেন হাজার ও ভালবাসা আপনার কাছে চলে আসবে,,,,,,,,

ইমোশনাল স্ট্যাটাস
ভালো থাকিস জান পাখি

জানি আমি দেখতে খারাপ ছিলাম তাই বলে আমাকে এইভাবে কাদালে, সারাজীবন আমি কি নিয়ে বাঁচবো তোমায় ছাড়া আমি কিভাবে থাকবো আমি খুব ভালোবাসতাম বিশ্বাস করো এখনও খুব ভালোবাসি আজ 5 বছর হয়ে গেছে একবারও তোমার মুখ আমি দেখতে পাইনি আমি কি করে বুঝাবো আমি কতটা আঘাত বুকে নিয়ে বেচে আছি প্লিজ জানপাখি একবার আমার কাছে আসো প্লিজ প্লিজ প্লিজ প্লিজ
{alertSuccess}আরো পড়ুন: রোমান্টিক স্ট্যাটাস
আসলে,, আসলে কি জানো তোমরা সাথে আমার স্মৃতিগুলো ভাবতে ভাবতে এ রাত কাটাতে অনেক অনেক অনেক ভালো লাগে।আমার মনে অনেক কষ্ট ।কিন্তু বোঝার ক্ষমতা আল্লাহ্তালা আমাদের দেই নাই। আমার কষ্ট বোঝার জন্য। আমি অনেক কষ্টে আছি জানটুসু।😭😭

ছেলেদের ইমোশনাল স্ট্যাটাস
ইচ্ছে ছিল তরে বুকে আগলে রাখতে

😢🤲 দোয়া করি যে যাকে ভালোবাসে তাকেই যেনো পায় 😢🤲 কারণ অসমাপ্ত ভালোবাসা খুব কাদায় 😢 আমাকে একটা মেয়ে অনেক ভালোবাসতো। 😢 আমাকে একবার দেখার জন্য ছটফট করত।😢 আমিও মেয়েটাকে এখনো ভালোবাসি কিন্তু মেয়েটা হঠাত চেন্জ হয়ে গেছে। আমি ওর জন্য প্রতিদিন কাদিঁ 😢 খুব কষ্ট হয় আমার 😢 গত 2021/3/1 থেকে আজও পর্যন্ত কাদি 😢 জানেন? আমার না? অনেক কষ্ট হয়। কিন্ত আজও পর্যন্ত কথা হয়না। দেখাও হয়না। 🤲 সেই থেকে আমি এখনো আল্লাহর কাছে শুধু দোয়া করি। 🤲 ওর জন্য কোনো মেয়ের সাথে প্রেমও করিনা। করলে করতে পারি কিন্তু করিনা। একটু দোয়ার দরখাস্ত।🤲 আমি অপেক্ষায় আছি ওর জন্য 😢 এখন আল্লাহর উপর ভরসা। জানিনা আল্লাহ কবুল করে কিনা 🤲😢 আমি মেয়েটাকে কখনো ভুলতে পারবো না 😢 আমার অনেক কষ্ট হয়রে...🤲 সবাই সবার জন্য দোয়া করবেন ভালো থাকবেন সবাই আসসালামুয়ালাইকুম । আমিন আমিন ইয়া রহমান ইয়া রাহিম 🤲😢
স্মৃতিগুলো হঠাৎ নাড়া দিল, পাগলি তরে খুব মনে পরল😒😒😒। যে মানুষটা আমাকে ছাড়া কিছুই বুঝত না কিন্তু সময়ের ব্যবধানে ভুলে ছেড়ে গেছে আমাকে, অনেক কেদেছি😢🥀তবে ও কাদছে কিনা টা জানিনা কিন্তু আল্লাহর কাছে🙏একটাই চাওয়া আজীবন সুখে থেকো পাগলিটা, আল্লাহ ওকে এমন সুখে রেখো যাতে কখনো আমার পাগলিটা কষ্ট না পায়😢🙏। আর ভালো থাকুক সবার ভালোবাসার মানুষ গুলো হারানো যন্ত্রণা একমাত্র সেই বুঝে যার হারায়। লিখতে লিখতে 😒😒😒😒চোখে পানি চলে এলো ধরে রাখতে পারলাম না।😢😢😢

ইমোশনাল ফেসবুক ক্যাপশন

যারা সত্যি ভালোবাসে কাছে পেতে চায় সারাজীবন একসাথে থাকার স্বপ্ন দেখে তারাই সেই প্রিয় মানুষটি হারিয়ে ফেলে আমার মতো 🥺🥺তোমাকে আমি এখনো ভালোবাসি প্রিয় 🥺🥺কখনো ভুলতে পারবো না🥺🥺

সত্যিকারের ভালোবাসা এবং প্রথম ভালোবাসা সবাই হারিয়ে পেলে কেঁদে ও পাই না। কেউ যদি কাউকে সত্যিকারে ভালোবেসে থাক তাহলে হারাতে দিও না। প্রথম ভালোবাসা হারানো অনেক কষ্ট ভুলে যাওটা।

যারা সত্যিকারের ভালোবাসে শুধু তাদের কলিজায় আঘাত লাগে।💔💔💔😭

কোথায় হারিয়ে গেলি তুই 😭সামান্য একটু ভুলের জন্য এভাবে ছেড়ে চলে গেলি😭তোকে অনেক ভালোবাসি রে পাখি😭অনেক কষ্ট হয় তোর জন্য 😭😭

ভালোবেসে কেউ ভালো নেই,,,,😭😭😭😭😭

ইমোশনাল স্ট্যাটাস pic
মন থেকে একটু ভালোবাসতি প্রিয়

স্মৃতির মধ্যে সব কিছু লুকিয়ে আছে, আজীবন তোমাকে ভুলতে পারবো তোমাকে,,,♥প্রিয়♥

জীবনে প্রথম যাকে ভালোবাসা দেওয়া হয়, সেই ভালোবাসার পাত্রীকে কোনদিনও ভোলা যায় না, আর ভালোবাসা কেউ ফিরিয়ে নেওয়া যায় না। সত্তিকারের ভালোবাসায় কষ্ট থাকবেই। যে ভালোবাসায় কষ্ট নেই, সেই ভালোবাসা কে প্রকৃত ভালোবাসা বলা যায় না।

প্রিয় মানুষটাকে কখনো ভুলা যায় না তাকে খুব মনে পড়ে থাকে ছাড়া থাকতে খুব কষ্ট হয়। পাশে না থাকলে খুব কষ্ট হয় 😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭😭

আমাকে তুমি সারা জীবন কাঁদছো আমার ভালোবাসার মূল্য তুমি দাওনি। শুধু অবহেলা করেছো।

আমাকে তুমি সারা জীবন কাঁদছো আমার ভালোবাসার মূল্য তুমি দাওনি। শুধু অবহেলা করেছো।

ভালোবাসা সবার ওপর আসে না
আর যার ওপর ভালোবাসা আসে
সেই ভালোবাসা কিছু মানুষ মুল‍্য দিতে পারে না

তুমি ভুলতে পারো কিন্তু আমি কোনো দিনও ভুলতে পারবো না, আমার প্রিয় মানুষ আই মিস ইউ।
ভালোবাসার যন্ত্রণা তারাই বুঝে, যারা সত্যিকার অর্থে কাউকে ভালোবাসে।

💔💔💔💔😭😭😭🥺🥺🥺🥺🥀🥀🥀🥀
আজ আমার মনে ঝড় বইছে
সে ঝড়ের কাছে কাল বৈশাখি
ঝড়ও তুচ্ছ মনে হয়
😭😭😭😭😭🥺🥺🥺🥺🥺🥺🥺

ইমোশনাল ফেসবুক ক্যাপশন
তুমি আমার মনে  মতন থেকো

বুকের মধ্যে সব সময় কষ্ট বাসা বাধে, মনে হয় কষ্ট না পেয়ে মরে যাওয়া অনেক ভালো।

Amar jibon ta thik amon kno valobasha kadai aber kno valobasha life a ashey j ashbey shey ashbey j sarajibon er jonnoi asho hotat korey kadiye j o na pri o 😭😭

আমি ও এখনো ভালোবাসি তাকে । সে এখেন বিয়ে করে খুব ভালো আছে । সে যেনো ভালো থাকে।
l love you সুখপাখি।

কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন কেন?
আমার খুব কষ্ট হচ্ছে
তাকে কখনো জীবন সংগী হিসেবে পাবো না জেনেও আজ সব টা দিয়ে অনেক ভালো বাসি অনেক ভালোবাসি প্রিয় তোকে আল্লাহ জেন তোকে খুব বেশি ভালো রাখে রে দোয়া করি 😢😢😢😢😢😢😢😢😢😢😢😢😩😢😢💔💔💔💔💔💔💔💔💔💔💔
emotional status bangla
কি বলবো বুঝিনা
আমায় তুমি কষ্ট দিয়ে যদি সুখি থাকো তাহলে আমি পৃথিবীর সব চেয়ে সুখি মানুষ,আমার কাছ থেকে দূরে থেকে যদি তুমি খুশি হও তাহলে আমি খুশি।কারণ তোমার সুখ এই আমার সুখ।

যদি কখনো আবার আসি। 
খোদার কাছে একটাই চাওয়া যাতে 
তোমার সাথে আবার আমার দেখা করে দেয়।
জানি তোমাকে কখনো পাব না। তবুও তোমাকে সারা জীবন ভালবেসে যাব।
ভালোবেসে সবাই কি কষ্ট পায়
ইতিহাস সাক্ষী অমানুষ
❌😭দেবদাসের কপালে ভালোবাসা নেই। 😭❌
যা আছে তা সস্তা সহানুভূতি..!!

Post a Comment

Previous Post Next Post