তোমাকে হারাতে চাই না আমি

তোমাকে হারাতে চাই না আমি

Written by Kobitasor
তোমাকে হারাতে চাই না আমি তাই তিল তিল করে বেঁধেছি বুকের ভিতর শত শত আশা-ভরসা৷ তোমার ভালো থাকা আজ আমার বড্ড আপন হয়েছে৷

নীল আকাশে যেমন সাদা সাদা মেঘপুঞ্জ ভাসে আর হাসে তখন মনে হয় কি জানো সেই মেঘপুঞ্জ দের মধ্যে তুমি একটা আর আমি একটা, দু'জন কত স্বপ্ন বিনিময়ের কথোপকথন কর-ছি৷

যখনি কারো লেখা কোন উপন্যাস বা গল্পের বই পড়ি ঠিক তখনি সেই গল্পের আমি হই নায়ক আর তুমি হও আমার নায়িকা৷

Read more: তুমি কি আমার বন্ধু হবে?

দেখেছো তোমাকে কতটা কাছের করে নিয়েছি, আজ আর তুমি ছাড়া আমি নেই, তুমি শব্দটার মাঝে আমি শব্দটা লুকিয়ে আছে মনের অজান্তেই৷
এবার তুমিই বলো কি করে তোমায় ছাড়া একটা হাসি দেই, কি করে তোমায় ছাড়া একটা কবিতা লিখি৷

সত্যি তুমি এটা জেনে অবাক হবে তুমি ছাড়া আমার মুখে এক ফোঁটাও জলও ওঠে না অন্ন বলা তো বাহুল্য৷ যদি তুমি চিরটাকাল আমার পাশে ঠিক এভাবেই থাকো তবে কী যেন তোমার রূপ-গন্ধ-রস দেখে আজীবন কাটিয়ে দিতে পারবো এক কথায় বলতে পারো চির অমর হতাম দুজনে৷
{alertSuccess}আরও দেখুন: সহজ মেহেদি ডিজাইন
সত্যি বলতে কি জানো তুমি আমায় তোমার হৃদয়ের আয়নার মধ্য আমাকে বন্দি করে ফেলেছ৷
আজ যদি আমার এতো ধন-ধৌলত নাও থাকতো তবেও আমি তোমাকে আমার নিজের চেয়েও আগলে রাখতাম কি বিশ্বাস হয় না তোমার জন্য আমি পথের ভিখারি পর্যন্তও হতে পারি৷

আমার কাজের সাজের মাঝে সর্বদাই তোমাকে খুঁজে বেড়াই, তোমার কাছে সব সময় থাকতে ইচ্ছে করে৷ তোমার প্রতিটা নিঃশ্বাস আজ আমার বেঁচে থাকার প্রতিক,

তুমি নেইতো আমি নেই, আমি নেই তো সেটা তুমি জানো, তবে একটা কথা মন প্রাণ দিয়ে শুনে রাখো, আমি তোমাকে অন্ধের মতো ভালোবাসি৷

জানো একদিন একটা কবিতা লিখতে ইচ্ছা হল আর সেই মুহূর্তেই তোমার নামটাই প্রথমে মনে হল আর কবিতার শুরুতেই তুমি৷
তাহলে বুঝতেই পারছো আমি তোমাকে কতোটা ভালোবাসি৷
{alertSuccess}Read more: Bangla love sms
কেবল তোমাকে হারাতে চাই না আমি আমার বেঁচে থাকার প্রতিটা প্রান্তে৷ আমার আবেগী মনের কিছু কথা এটাই নয় এটা সত্যিই তোমাকে ভালোবাসার জন্য যদি আমাকে শত শত শর্ত বা বাঁধাও মানতে হতো এমনকি সাত সমুদ্র তের নদী পার হয়েও আসতে হতো আমি চলে আসতাম আর আমার ভালোবাসার প্রতিটা সময় তোমাকে নিয়েই কাটাতাম৷

কেন জানো এমন হয়নি তুমি তো আমার বিধাতা আমাকে এতোটা কষ্ট দিতে চায় তোমাকে-আমাকে৷
অতঃপর বুঝতেই পারছো আমার বেঁছে থাকার সমীপে তোমাকে হারাতে চাই না আমি আমার এই ছোট্ট জীবনে জানো না তোমাকে খুব ভালোবাসি৷

মনের কিছু না বলা কথা আজ ভালোবাসার সুন্দর কিছু কথার তোমার কাব্য কথনে লিপিবদ্ধ করলাম৷

Post a Comment

Previous Post Next Post