আবেগি মন স্ট্যাটাস (আবেগি মনের কিছু কথা)

আবেগি মনের কিছু কথা

আবেগি মন স্ট্যাটাস (আবেগি মনের কিছু কথা)

আবেগি মনের কিছু কথা বলার ছিলো যদি তুমি শুনতে আড়ি পেতে পেতে, জাল মুড়ি খেতে খেতে। আর আমি তোমার ছায়াকে একটুকুও টের পেতাম না শুধু বলেই যেতাম আমার হৃদয়ের যত ততো কথা যেথায় শুধু তুমি  থাকবে আমার কল্পনায় আর ভাবনায়।

{alertSuccess}Read more: তুমি কি আমার বন্ধু হবে?

{alertSuccess}Read more: তোমার সাথে কথা না হলে আমার

আমার এই আবেগি মনের কিছু কথা যা তোমাকে আমাকে বারবার মনে করিয়ে দিবে নিয়ে আসবে সেই স্বপ্নপুরীতে যেথায় তুমি আমি দু’জনে এক সাথে বসে গল্প করেছিলাম, যেথায় তুমি আমি হাতে হাত রেখে চলেছিলাম এক অজানা নীড়ে তোমার আমার স্বপ্ন ঘিরে সেই নীলচরে।

আমি যখনই নিরবে থাকি দাঁড়িয়ে তখনই তুমি আমাকে পিছু থেকে ডাকো, আর বলো, ‘এই তুমি আমাকে ডাকছো। এইতো আমি তোমার পেছনে দাঁড়িয়ে তুমি ডাকলে তো আমার মন বলছে তাই তোমার ডাকে সাড়া না দিয়ে আমি কী থাকতে পাড়ি।’

হে প্রিয়া, তুমি আমার তোমাকে আমার থেকে যদি কেউ তোমাকে দূর কোন অজানায় নিয়ে যায় তবে কি আমাকে ভুলে যাবে, তখন কি আমার কথা তোমার তোমার মনে হবে; নাকি হেলায় ভেলায় ভাসিয়ে নিবে একটা ঝরে যাওয়ার শুকনো পাতার মতন।

{alertSuccess}Read more: আমি ভালো আছি তুমি কেমন আছো?

তুমি আমাকে সেই দিন আমাকে তোমার নিজের কেউ বলে মনে করবে না, তুমি আমাকে সেই দিন আমাকে খুব কাছ থেকে চাইবে না। তুমি আমাকে সেই দিন আমাকে একটি বারের জন্যও বলবে না তোমাকে আমি খুব ভালোবাসি এখনও সেই আগের মতন, যে দিন আমাকে প্রথম দেখায় ভালোবেসে ছিলে।

নিরব কেন প্রিয়া তুমি। আমি ছোট বলে আমার প্রাচুর্য নেই বলে।

আমি রোজরোজ তোমার জন্য একটি করে চিঠি লিখি কিন্তু তোমার ঠিকানা আমি পাইনি বলে তুমি হারিয়ে গেছো আমাকে ফেলে কোনো এক না ফেরার দেশে।

Post a Comment

Previous Post Next Post