আমি তোমাকে অনেক ভালোবাসি


আমি তোমাকে অনেক ভালবাসি জানি না কি তোমার নাম? কি তোমার পরিচয় কি? কি তোমার চাহনি? সত্যিই তুমি ভেবে পাবে না তোমার কথা আজ আমার কতটা মনে হচ্ছে

যখনি একটু অন্যের আড়াল হচ্ছি শুধুই বারবার তোমাকে অনুভব হচ্ছে মনে হচ্ছে আজ এখনি এই মুহূর্তেই তোমার সাথে কথা বলি, দু'জনে এক সাথে চলি, দু'জনে এক সাথে হাসি৷

আড়াল থেকে যখন তোমার ঐ হাসিটা দেখেছি তখনি মনে হয়েছি তুমি আমার জন্য হাসছিলে৷ তুমি যখন আমার দিকে তাকালে আমি সত্যিই ভেবেই পাই নি তুমি আমার দিকে তাকাবে, আমাকে অনুভব করবে৷

আমার না তোমার কথা মনে হচ্ছে না-তো আমার হৃদস্পন্দন কম্পন করছে৷ বারবার নিঃশ্বাস নিচ্ছি৷ সত্যিই আমি তোমাকে কি করে বুঝাবো তোমাকে প্রথম দেখায় আমি মন থেকে ভালবেসে ফেলেছি৷

খুব ভালোবাসি তোমায় এই খুব ভালোবাসি শব্দটা যদি তুমি আমার বুকের উপর হাত রেখে দেখতে তুমি বুঝতে আমার তোমাকে মন থেকে কতটা কাছ থেকে দেখতে, তোমার আমার প্রেমালাপ করতে ইচ্ছে করছে

সত্যিই কি তোমাকে খুব ভালোবাসে ফেলেছি, তোমার অনুভবে মিশে গেছি৷
আমি তোমাকে অনেক ভালবাসি এই বাক্যটা কি আমি তোমাকে তোমার সামনে বলতে পারব এটা কি আমার ভাগ্যে লিখা আছে৷

যদি লেখায় থাকে তবে তাই যেন হয়৷ আমার ভালোবাসার পত্রখানা কি তোমার কাছে 
পৌঁছবে, যদি পৌঁছে আমার ভালোবাসার পত্রখানা তবে তুমি না করো না স্বেচ্চায় আমাকে গ্রহণ করে নাও৷

আমি যেহেতু তোমার নামটাই জানি তাই আমি তোমাকে নাম দিলাম মেহশাহ্৷
কি মেহশাহ্ আমার নামটি কি তোমার পছন্দ হয়েছে, সেটা তোমার সাথে আমার যেদিন সরাসরি দেখা হবে সেই দিনই বলো কেমন৷
ইতি
আমি তোমাকে খুব ভালোবাসি কেবল তাই নয় আমি তোমাকে মন থেকে ভালবাসি৷

Post a Comment

Previous Post Next Post