তোমার অপেক্ষায় আছি

Tumar opekkahy achi
আজও তোমার অপেক্ষায় আছি, কত ‍দিন বয়ে গেল তোমার দেখা নাই, কেবল মনে মনে রয়ে আমার ভালোবাসা টাই, কত ইচ্ছে ছিল তোমার আমি প্রিয় বন্ধু হবো।

সেই যে তোমাকে দেখেছি আমাদের পাড়াতে, মন চেয়ে ছিল তোমাকে নিয়ে দূরে কোথায় হারাতে।
কিন্তু কি আর করার বলো, তেমার সাথে আমার আজও কোনো কথাই হলো না তোমাকে প্রথম দেখায় আমি খুব ভালোবেসে ফেলেছি। 
আজও মনে হয় তুমি আমার  ‍দু’নয়নের আলো, আমি ভাবি  তুমি বলো, “ভালোবাসি আরো একবার বলো, এই হ্যালো, শুনছো।”

তুমি জানো, তোমাকে নিয়ে আমি বেশ কয়টা কবিতাও লিখে ফেলেছি। আর সেই কবিতা গুলো খুব যতন করে আগলে রেখেছি, 

যে দিন তোমার সাথে আমার আবার দেখা হবে সেই   আমি তেমাকে আমার লেখা সকল কবিতা আবৃতি করে শুনাবো।

এই তুমি কি শুনছো আমি কি বলছি, তেমাকে খুব খুব ভালেবাসি, কি বিশ্বাস হয় না, হবে হবে যে ‍দিন তুমি আমার চোখের তারার দিকে কিছু তাকিয়ে তাকিয়ে আমার কথা ভাববে ঠিক সেই দিন বুঝবে তোমাকে এই আমি কতোটা ভালোবাসি।

আমার এখনো মনে হয়,তুমি আমার পাশে বসে আছো, আর বলছো এই তেমার লেখা কবিতা আমায় শোনাও।

হে ঠিক,. ধরেছ।

ঠিক তখনি আমি তোমাকে আমার কবিতা গুলো শুনাই আর তোমায় নিয়ে স্বপ্ন দেখি নিজের ইচ্ছে মতন। কবিতা শুনার পর তুমি যে কোথায় হারিয়ে যাও আমাকে না বলে।

Post a Comment

Previous Post Next Post